মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

Filled Under:

ওরা আমার মুখের ভাষা কাইরা নিতে চায়

ওরা আমার মুখের ভাষা কাইরা নিতে চায়

কথা ও সুরআব্দুল লতিফ

ওরা আমার মুখের ভাষা কাইরা নিতে চায়  
ওরা কথায় কথায় শিকল পড়ায় আমার হাতে পায়
ওরা কথায় কথায় শিকল পড়ায় আমাদেরই হাতে পায় ঐ

কইত যাহা আমার দাদায় কইছে তাহা আমার বাবায়
এখন কও দেখি ভাই মোর মুখে কি অন্য কথা শোভা পায় ঐ

সইমু না আর সইমু না,
 অন্য কথা কইমু না
যায় যদি ভাই দিমু স্বাদের জান 
আহা যায় যদি ভাই দিমু স্বাদের জান
এই জানের বদল রাখমু রে ভাই বাপ দাদার জবানের দাম

যে শুইনাছে আমার দেশের গাও গেরামের গান
নানান রঙে নানান রসে ভইরাছে তার প্রাণ। 
যপ-কীর্তনভাসান-জারি
গাজীর গীত আর কবি সারি  
আমার এই বাংলাদেশের বয়াতিরা নাইচা নাইচা কেমন গায়। 

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

About

About Me

মোট দর্শক

ফেসবুকে আমরা